শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

জয়পুরহাটে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

বঙ্গবন্ধু কন্যা ও দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন উপলক্ষে জয়পুরহাটে আলোচনা সভা দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সামছুল আলম দুদুর আয়োজনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল। স্হানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন এডভোকেট সামছুল আলম দুদু এমপি। বক্তব্য রাখেন মোহাম্মদবাদ ইউনিয়নের চেয়ারম্যান জনাব আতাউর রহমান, জেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক জনাব মীর মোয়াজ্জেম হোসেন, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জনাব জালাল সরকার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব এস,এম সোলায়মান আলী, প্রবীন আওয়ামীলীগ নেতা ও শেখ হাসিনা মনোনীত জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ খাজা শামছুল আলম প্রমুখ।

আলোচনা শেষে দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে তাঁর দীর্ঘায়ূ কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয় এবং ২৮ পাউন্ড কেক কেটে শুভ জন্মদিন পালন করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..