বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

জয়পুরহাটের পাঁচবিবিতে এতিম শিশুদের পাশে-পুলিশ সুপার নূরে আলম

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হাজরাপুর গ্রামে অবস্থিত বাংলা হোপে বসবাসরত এতিম শিশুদের মাঝে উন্নতমানের শিশু খাদ্য ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

রবিবার (২ অক্টোবর) সন্ধ্যায় আইডিএলসি নামের একটি বে-সরকারি সেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে বাংলা হোপের হলরুমে প্রধান অতিথি জয়পুরহাট জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূর-আলম সকল এতিম শিশুদের হাতে এসব সামগ্রী তুলে দেন।

বে-সরকারি সেচ্ছাসেবী সংস্থার হোপের নির্বাহী পরিচালক সুচিত্রা সরেনের সভাপতিত্বে এক আলোচনা সভা হয়।

অনুষ্ঠিত আলোচনা সভায় এ সমাজের সকল বিত্তবানদের এমন এতিম শিশুদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন, প্রধান অতিথি পুলিশ সুপার নূরে আলম,সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ ইসতিয়াক আলম, পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব, আইডিএলসির এরিয়া ম্যানেজার খন্দকার সজিব আহমেদ,বাংলা হোপের অর্থ বিভাগের প্রধান ড. লিটন প্রসাদ মৌয়ালী, সার্বিক সহযোগিতা বিভাগের নির্বাহী পনুয়েল বাডৈসহ আরো অন্যান্য নেতৃবৃন্দরা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..