শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রাম আনোয়ারায় খাদ্য সামগ্রী বিতরণ

মোঃআসিফুল ইসলাম, আনোয়ারা-কর্ণফুলী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

চট্টগ্রামের আনোয়ারায় আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও হতদরিদ্র ৭শতাদিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
উপজেলার রায়পুর ইউনিয়নের পরুয়াপাড়া গ্রামের মাদ্রাসা আরবিয়া খাইরিয়া মাঠ প্রাঙ্গনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাওলানা মো. সালেহ, চেয়ারম্যান মাওলানা সোহাইল সালেহ, রায়পুর ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইসহাক, মহাসচিব হাসান মাহমুদ ফয়সাল, অর্থ সম্পাদক ফাহাদ সালেহ ও প্রকল্প সমন্বয়কারী আবরার নেওয়াজ সহ ফাউন্ডেশনের কর্মকর্তারা।
আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা সুহাইল সালেহ বলেন করোনা মহামারি চলেগেলেও দারিদ্র ও বেকারত্বের কারনে এলাকার জনসমষ্টির একটি অংশ খুব অসহায়। এসব সাত শতাদিক মানুষের মাঝে চাল, ডাল ও আটাসহ খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। এ সহায়তা অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..