শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

আনোয়ারায় ডিজিটাল মেলা অনুষ্ঠিত।

মোঃআসিফুল ইসলাম সানি, আনোয়ারা-কর্ণফুলী(চট্টগ্রাম)প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড -২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩০ নভেম্বর)বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান চৌধুরী মুক্তমঞ্চ প্রাঙ্গণে উপজেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করেন।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী। অন্যান্যদের মধ্যে ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি ধর, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আবদুল্লাহ আল মুমিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা মোহাম্মদ হাসান, উপজেলা কৃষি অফিসার রমজান আলী, ইউপি চেয়ারম্যানের মধ্যে বীর মুক্তিযুদ্ধা শামসুল ইসলাম, কলিম উদ্দিন, আজিজুল হক বাবুলসহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ৩৮ টি স্টলে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান এবং উপজেলার বিভিন্ন দপ্তর তাদের প্রযুক্তি প্রদর্শন করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..